রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৭:৪৯ পূর্বাহ্ন

কলাপাড়ায় বাস চাপায় সাংবাদিক নিহত।

কলাপাড়ায় বাস চাপায় সাংবাদিক নিহত।

Spread the love

মোঃ জুলহাস মোল্লা, কলাপাড়া।

কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের পানি জাদুঘরের সামনের সড়কে রাস্তা পার হতে গিয়ে যাত্রীবাহী ঢাকাগামী যমুনা লাইন পরিবহনের বাসের চাপায় হাসান পারভেজ (৫৫) নামে এক সাংবাদিক নিহত হয়েছে।শুক্রবার (১১ মার্চ) সন্ধ্যা ৭ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর বাসটি ফেলে চালক ও হেলপার পালিয়ে গেলেও স্থানীয়দের সহায়তায় বাসটি জব্দ করেছে পুলিশ।

নিহত হাসান পারভেজ ডেইলি ইন্ড্রাষ্টি পত্রিকার কলাপাড়া প্রতিনিধি ও কলাপাড়া প্রেসক্লাবের সদস্য ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয় একটি মসজিদে মাগরিবের নামাজ পড়ে পায়ে হেঁটে বাজারের দিকে আসতে ছিলেন হাসান পারভেজ। এসময় কুয়াকাটা থেকে ঢাকাগামী যমুনা পরিবহনের (ঢাকা মেট্রো-ব- ১১-৬৭০৯) বাসটি বেপরোয়া গতিতে যাওয়ার সময় রং সাইডে গিয়ে তাকে চাপা দেয়। এসময় বাসটি না থামিয়ে তাকে প্রায় ৩০ ফুট টেনেহেঁচড়ে নিয়ে যায়। এলাকাবাসী এ দৃশ্য দেখে এগিয়ে আসলে চালক ও হেলপার বাসটি ফেলে পালিয়ে যায়।‌ তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের কর্মরত চিকিৎসক ডা. মো. আব্দুল করিম জানান, তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত লাগে। এতে অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

তার মৃত্যু সংবাদ পেয়ে মুহূর্তেই হাসপাতালে ভীড় করে স্থানীয় সাংবাদিক, জনপ্রতিনিধিসহ স্বজনরা। তারা ঘটনায় জড়িত বাস চালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

কলাপাড়া থানার এস আই মো. হুমায়ুন কবির জানান, তারা দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে বাসটি জব্দ করলেও চালক ও হেলপার পালিয়ে যায়। হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছেন। এ ব্যাপারে পরবর্তী আইনী পদক্ষেপ নেয়ার প্রস্তুতি চলছে। সাংবাদিক হাসান পারভেজের মৃত্যুতে শোক জানিয়েছেন কলাপাড়ার সকল গণমাধ্যমকর্মীরা।

 363 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web