সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০২:০৪ অপরাহ্ন

করিমগঞ্জে খেলা নিয়ে ঝগড়ায় নিহত ১

করিমগঞ্জে খেলা নিয়ে ঝগড়ায় নিহত ১

Spread the love

কিশোরগঞ্জ প্রতিনিধি :

কিশোরগঞ্জ জেলা করিমগঞ্জে শিশুদের খেলাধুলা নিয়ে ঝগড়ার জেরে দুই পক্ষের সংঘর্ষে আহত হওয়ার পর মো. জামিল মিয়া (৪৫) নামে একজন কৃষক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শনিবার (২০ নভেম্বর) সকাল ৬টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নিহত মো. জামিল মিয়া উপজেলার নোয়াবাদ ইউনিয়নের উত্তর সিংগুয়া গ্রামের মৃত ইসমত আলী মাস্টারের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় শিশুদের টেনিস বল খেলাকে কেন্দ্র করে উত্তর সিংগুয়া গ্রামে জামিল মিয়ার লোকজনের সঙ্গে দুদু মিয়ার লোকজনের ঝগড়া হয়।এর জের ধরে রাত ১০টার দিকে দুইপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে মো. জামিল মিয়াসহ বেশ কয়েকজন আহত হন। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় মো. জামিল মিয়া ও আবুল বাশার (৪০) কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়া এরশাদ (৩৫), হেলাল উদ্দিন (৬০), আলাল (৪৫), মাজহারুল ইসলাম (২২) ও জহির (২৪) এই পাঁচজনকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (২০ নভেম্বর) সকাল ৬টার দিকে মো. জামিল মিয়ার মৃত্যু হয়।
এ ব্যাপারে করিমগঞ্জ থানার ওসি মো. শামছুল আলম সিদ্দিকী জানান, শিশুদের খেলাধুলা নিয়ে ঝগড়ার জেরে এ ঘটনা ঘটেছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মো. জামিল মিয়ার মৃত্যুর খবর পেয়ে সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় জড়িতরা শনিবার (২০ নভেম্বর) রাতে ঘটনার পর পরই গাঢাকা দিয়েছে। তাদের ধরতে পুলিশ তৎপরতা চালিয়ে যাচ্ছে।
এছাড়া এ ঘটনায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

 212 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web