শনিবার, ২১ মে ২০২২, ০৯:০০ পূর্বাহ্ন

কক্সবাজারে হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন

কক্সবাজারে হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন

Spread the love

কক্সবাজার শহরের আলোচিত মেহেদী হত্যা মামলায় পাঁচজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা, অনাদায়ে আর তিন বছর করে সশ্রম কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে। 

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আবদুল্লাহ আল মামুন এ রায় দেন। এ সময় দুই আসামি আদালতে উপস্থিত ছিলেন। 

দণ্ডপ্রাপ্তরা হলেন- কক্সবাজার শহরের বাহারছড়ার বাসিন্দা ফরিদ আহামদের ছেলে মোহাম্মদ ফারুক, আবুল বশরের ছেলে শাহেদ, মধ্যম বাহারছড়ার তৈয়বুর রহমানের ছেলে সাগর, জহির আহমদের ছেলে মিঠু ও আমির হোসেনের ছেলে ওয়াসিম। এদের মধ্যে মোহাম্মদ ফারুক ও শাহেদ আদালতে উপস্থিত ছিলেন। মিঠু, ওয়াসিম ও সাগর পলাতক রয়েছেন। 

কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর মোজাফফর আহমদ হেলালী বলেন, ২০১০ সালের ২০ এপ্রিল রাত ১০টার দিকে কক্সবাজার শহরের সার্কিট হাউস রোডে মেহেদী হাসানকে পিটিয়ে হত্যা করেন আসামিরা। এ ঘটনায় ওই বছরের ২২ এপ্রিল সদর থানায় মামলা করেন মেহেদীর বাবা মোহাম্মদ সোলাইমান। দীর্ঘ শুনানি শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় পাঁচ আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। 

আসামিপক্ষে মোহাম্মদ জাকারিয়া, তৌহিদুল আনোয়ার ও আমির হোসেন মামলাটি পরিচালনা করেন। 

 154 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web