বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০২:২৭ পূর্বাহ্ন

ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে পৌর মেয়র বদিউল আলম এর মতবিনিময়

ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে পৌর মেয়র বদিউল আলম এর মতবিনিময়

সীতাকুণ্ড প্রতিনিধি

আসন্ন সীতাকুণ্ড পৌরসভা নির্বাচন নিয়ে পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলমের সাথে ওয়ার্ড আওয়ামী লীগ নেতাদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধা ৬ টায় পৌর সদরে মেয়রের কার্যালয়ে এই মতবিনিময় সভা হয়।
এতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ১নং ওয়ার্ডের সভাপতি সোলেমান খোকা সম্পাদক মোশারফ হোসেন ২নং ওয়ার্ড সভাপতি দিলদার হাসান সম্পাদক সালাউদ্দিন,৩নং ওয়ার্ড সভাপতি স্বপন বণিক ও সাধারন সম্পাদক কামাল উদ্দিন, ৪নং ওয়ার্ড সাধারণ সম্পাদক নুরউদ্দিন, ৫নং ওযার্ড সভাপতি জয়নাল আবেদীন বাবুল সাধারণ সম্পাদক আবুল হোসেন, ৬নং ওয়ার্ড সভাপতি জহুরুল আলম জকু, সম্পাদক কাউন্সিলর দিদারুল আলম এ্যাপোলো, ৭ নং ওয়ার্ড সভাপতি আনিসুল হক সম্পাদক জাহেদ কবির, ৮নং সভাপতি হুমায়ন কবির স্বপন সম্পাদক সেলিম উদ্দিন ও ৯নং ওয়ার্ড সভাপতি মোঃ শাহজালাল সম্পাদক সফিউল আলম।

মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম বলেন, আমি এই পৌর সভার মেয়রের দায়িত্ব নেয়ার পর হতে আমার নির্বাচনী ইশতেহার অনুযায়ী দাতা সংস্থা এমজিএসপি, উন্নয়ন সহায়ক তহবিল এডিপি ও নগর অবকাঠামের উন্নয়ন আইইউআইডিপি‘র অধীনে প্রায় ৩২ কোটি টাকার কাজ সম্পন্ন করেছি। কাজ গুলির মধ্যে বিভিন্ন ওয়ার্ডে কার্পেটিং , আরসিসি ও ব্রীক সলিং দ্বারা সড়ক নির্মান, রিটেনিং ওয়াল, গাইড ওয়াল, ড্রেন নির্মান, স্ট্রিট লাইট স্থাপন ও সীতাকু- পৌর কমিউনিটি সেন্টার নির্মান অন্যতম। এছাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি হিসেবে জেলা ও থানা নেতা কর্মীদেরকে সাথে নিয়ে দলীয় সব কর্মকান্ড সুচারুভাবে পরিচালনা করেছি। এইসব কাজ সম্পন্ন করতে আমি স্ব-স্ব ওয়ার্ডের সভাপতি/সম্পাদক ও কর্মীবৃন্দের সহযোগীতা পেয়েছি, এই জন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। পৌরসভায় এখনো কিছু কিছু প্রকল্পের কাজ চলমান রয়েছে, এবং কিছু কাজ সম্পন্ন হয়নি। অসম্পন্ন কাজ সম্পন্ন করা এবং পৌরসভাকে ডিজিটালাইজড করার লক্ষ্যে আগামী নির্বাচনে আমি আবারো মেয়র প্রার্থী , এতে বিগত দিনের মত আপনাদের সহযোগীতা কামনা করছি।

 120 total views,  1 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web