বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৩:৪২ পূর্বাহ্ন

এম কে মনিরকে আইন-আদালত প্রতিদিনের স্টাফ রিপোর্টার হিসেবে পদোন্নতি

এম কে মনিরকে আইন-আদালত প্রতিদিনের স্টাফ রিপোর্টার হিসেবে পদোন্নতি

ডেস্ক রিপোর্ট

চট্টগ্রাম আদালত পাড়া থেকে প্রকাশিত জাতীয় অনলাইন নিউজ পোর্টাল আইন আদালত প্রতিদিন এর সীতাকুণ্ড উপজেলা প্রতিনিধি এম কে মনিরকে স্টাফ রিপোর্টার হিসেবে পদোন্নতি দেওয়া হয়েছে।

১৪ মে বৃহস্পতিবার সকাল ১০ টায় আইন আদালত প্রতিদিন এর সম্পাদক ও প্রকাশক এডভোকেট মো. সরোয়ার হোসাইন লাভলু এক প্রেস বিজ্ঞপ্তিতে এ ঘোষণা দেন। এর আগে ২০১৯ সালের আগষ্ট থেকে এম কে মনির সীতাকুণ্ড উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করে আসছেন। তার কাজের দক্ষতা এবং সফলতার জন্য তাকে এই পদোন্নতি দেওয়া হয়।

এম কে মনির ১৯৯৫ সালের ৯ ই জানুয়ারি সীতাকুণ্ড উপজেলার সীতাকুণ্ড পৌরসভার ৮ নং ওয়ার্ডে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। তিনি বর্তমানে স্নাতক সম্মান (হিসাব বিজ্ঞান)৪র্থ বর্ষের একজন ছাত্র। লেখাপড়ার পাশাপাশি তিনি বিভিন্ন সামাজিক কাজে জড়িত।
এম কে মনির সামাজিক সংগঠন সীতাকুণ্ড যুব উন্নয়ন ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি।
আইন আদালত এর পাশাপাশি তিনি সাপ্তাহিক সীতাকুণ্ড ও দৈনিক চট্টগ্রামের পাতা (রেজিঃচ-৬৭৮) এর প্রতিনিধি হিসেবে কাজ করছেন এক বছরেরও বেশি সময় ধরে।

আইন আদালতের ডেস্ক কক্ষ থেকে এম কে মনির এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, “ছোট বেলা থেকে সাংবাদিকতার প্রতি ঝোঁক বেশি ছিল।বিভিন্ন সমসাময়িক বিষয়ে লেখালেখি করি।আগে থেকেই বিভিন্ন পর্যটন সম্পট নিয়ে লিখতাম,ভ্রমণ কাহিনী লিখতাম। অষ্টম শ্রেণি থেকে নিয়মিত জাতীয় পত্রিকা পড়ে আসছি।পত্রিকা পড়ে সমসাময়িক,রাজনীতি,বিজ্ঞান,শিক্ষা, সাংবাদিকতা বিষয়ে জ্ঞান লাভ করি।ধীরে ধীরে লেখালেখির হাত প্রসারিত হয়।”

তিনি আরো জানান, “এ পেশা তেমনটা লাভজনক নয়,তবে আনন্দদায়ক লেখালেখি করে আনন্দ পাই।নিজের সৃষ্টি যখন অন্যের সামনে ভাসে বা অন্যজন পড়ে তখন খুব আনন্দ অনুভূত হয়। আমি সকলের দোয়া ও সহযোগিতা নিয়ে অনেকদূর এগিয়ে যেতে চাই।শেখার মনমানসিকতা আমার সব সময় আছে।ভুল হলে শোধরে দিবেন,মেনে চলার চেষ্টা করবো।কিন্তুু সমালোচনা না করার অনুরোধ থাকলো। ছোট হিসেবে আমি আপনাদের সহযোগিতা কামনা করি। আশা করি আপনাদের স্নেহ ও দোয়া পাব।”

আইন-আদালত প্রতিদিন পরিবারের পক্ষ থেকে সবাই এমকে মনিরের সার্বিক সফলতা এবং উন্নতি কামনা করছে।

 319 total views,  1 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web