শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ১০:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কলাপাড়ায় জামাই,শাশুরীর অনৈতিক সম্পর্ক ও কোটি টাকা আত্মসাতে সংবাদ সম্মেলন। দ্বিগুণ ভাড়া আদায়ের প্রতিবাদে বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি মানববন্ধনে দিশারী যুব ফাউন্ডেশন এর অংশগ্রহণ এই অসহায় প্রতিবন্ধী ওয়াসিমের আর্তনাদ শুনার মত কি কেউ আছেন? কলাপাড়ায় অটো ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত-৬ কলাপাড়ায় বিদ্যুতায়নের উদ্বোধন করলেন এমপি মহিব দিশারি যুব ফাউন্ডেশনের বৃক্ষরোপণ কর্মসূচি-২০২০ এর শুভ উদ্বোধন সীতাকুণ্ডে ঈদ প্রীতি ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত আজ সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার এল. কে. সিদ্দিকীর ৭মমৃত্যুদিবস কলাপাড়ার টিয়াখালীতে ঈদুল আযহা উপলক্ষ্যে বিশেষ ভিজিএফ’র চাল বিতরন কলাপাড়ায় ঘেরে মাছ ধরতে বাধা দেওয়ায় ঘের মালিক কে কুপিয়ে জখম
এবার বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিককে পেটালো পুলিশ

এবার বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিককে পেটালো পুলিশ

রাজধানীর ওয়ারীতে বাংলাদেশ প্রতিদিনের আদালত প্রতিনিধি,কোর্ট রিপোর্টার এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক,আইনজীবী তুহিন হাওলাদারকে বেধড়ক মারধর করেছে পুলিশ। এতে তিনি মারাত্মক আহত হন। রক্তাক্ত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে টিকাটুলির কেএম দাস রোডে এ ঘটনা ঘটে।

আহত তুহিন জানান, দুপুরে কেএম দাস রোডে ওয়ারী থানার এসআই মাহবুবুর রহমানসহ একজন পুলিশ ও একজন আনসার সদস্য আমার বাইক থামাতে বলে। বাইক থামালে ঘর থেকে কেন বের হয়েছি এটা বলেই মারধর করে। তারা আমাকে কোনো কথা বলতে দেইনি।

এ বিষয়ে ডিএমপির ওয়ারী বিভাগের ডিসি শাহ ইফতেখার আহমেদ জানান, বিষয়টি আমি জানতে পেরেছি। কি কারণে ঘটনা ঘটেছে তা জানার চেষ্টা চলছে। ওই পুলিশ সদস্যদের বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়া গেলে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

তুহিনের উপর হামলার তীব্র নিন্দা জানিয়েছেন ঢাকা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ হোসেন আলী খান, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদের সভাপতি এটিএম মমতাজুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল মোমিন আনসারী,  আইন ও মানবাধিকার সম্পাদক ও আইন আদালত বিষয়ক জাতীয় অনলাইন গণমাধ্যম আইন আদালত প্রতিদিন এর সম্পাদক লায়ন এডভোকেট মোঃ সরোয়ার হোসাইন লাভলু‌ ও ও বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদের অর্থসম্পাদক পাথর আহমেদ প্রমুখ।

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক জানান দেশের এই মহামারীতে সাংবাদিকগণ জীবন বাজি রেখে কাজ করে যাচ্ছেন, আর পুলিশ তাদের ওপর নির্যাতন করছেন, এটা কখনো মেনে নেওয়া যায় না।

লায়ন এড. সরোয়ার হোসাইন লাভলু বলেন একজন সাংবাদিক ও আইনজীবীর উপর পুলিশের এমন বিদ্রুপ আচরণ ন্যাক্কারজনক ঘটনা। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অবিলম্বে জড়িত পুলিশকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জোর দাবি জানাচ্ছি।

 63 total views,  4 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web