বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৪:০১ পূর্বাহ্ন

ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস কমিশন, বাংলাদেশ শাখার করোনা সচেতনতায় টিশার্ট ও মাস্ক বিতরণ অব্যাহত

ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস কমিশন, বাংলাদেশ শাখার করোনা সচেতনতায় টিশার্ট ও মাস্ক বিতরণ অব্যাহত

আরাফাত ইলাহি, নিজস্ব প্রতিবেদক;

ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস কমিশন,চেক প্রজাতন্ত্র, ইউরোপিয়ান ইউনিয়নের বাংলাদেশ শাখার করোনা সচেতনতায় টিশার্ট ও মাস্ক বিতরণ অব্যাহত আছে।
আজ ২৭শে অক্টোবর জামাল খান ডাঃ খাস্তগির স্কুলের সামনে করোনা সচেতনতা সৃষ্টির উদ্দেশ্যে টি শার্ট ও মাস্ক বিতরণ করা হয়েছে।
এ সময়ে পিস এম্বাসেডর লায়ন মোহাম্মদ ইলিয়াস সিরাজী সকলের উদ্দেশ্যে বলেন- আমরা ঘরের বাহিরে গেলে মাস্ক পরব।চলার পথে শারীরিক দুরত্ব বজায় চলব এবং সরকারি বিধি নিষেধ মেনে চলব।তবেই করোনার আক্রমন থেকে মুক্ত থাকতে পারব। সংগঠনের রিজনাল কো-অর্ডিনেটর ও  ডেপুটি এটর্নি জেনারেল বাংলাদেশ এডভোকেট মোহাম্মদ আবুল হাসেম, জোনাল কো-অর্ডিনেটর ও দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান লায়ন এডভোকেট মোঃ সরোয়ার হোসাইন লাভলু,জোনাল কো-অর্ডিনেটর মোঃ তাজুল ইসলাম,ভলন্টিয়ার এডভোকেট সহিদ ইসলাম, লায়ন আবু ছালেহ,মাইনুদ্দিন রাফি,আদেল মাহমুদ,মোহাম্মদ নুরুদ্দিন,মাজহারুল ইসলাম রণি,মেহেদি হাসান সান, মোহাম্মদ ইমরান , শাহরিয়ার আলম তাওসিফ প্রমুখ ভলন্টিয়ারগন উপস্থিত ছিলেন।
ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস কমিশন বাংলাদেশ কে করোনা ভাইরাাস সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করার লক্ষ্যে সচেতনতা সৃষ্টি করে মানুষকে বাঁচাতে ক্লিপটন গ্রুপ ১০,০০০ টি-শার্ট উপহার হিসেবেে প্রদা করেছেন। সারা দেশে টিশার্ট বিতরন করা হবে সংস্থার ভলন্টিয়ারদের ও সহযোগী সংগঠনের মাধ্যমে।

 8,469 total views,  1 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web