শনিবার, ২১ মে ২০২২, ০৯:২১ পূর্বাহ্ন

আদালতে নূর হোসেন, সাক্ষ্য দিলেন ৩ পুলিশ

আদালতে নূর হোসেন, সাক্ষ্য দিলেন ৩ পুলিশ

Spread the love

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুনের ঘটনায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেন ও তার ভাই-ভাতিজাসহ ১১ জনের বিরুদ্ধে করা একটি মাদক মামলায় সাক্ষ্য দিয়েছেন তিন পুলিশ কর্মকর্তা। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ সাবিনা ইয়াসমিনের আদালতে সাক্ষ্য গ্রহণ করা হয়।

এই সময় আদালতে নূর হোসেনসহ ৯ জন উপস্থিত ছিলেন। এই মামলায় নূর হোসেন ছাড়াও তার ভাই নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নূর উদ্দিন, ভাতিজা নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহ্ জালাল বাদল ও তার ভাই শাহ্ জাহান, জামাল, নূর উদ্দিন, শানাউল্লাহ, রিপন ওরফে ভ্যানিজ রিপন, হারুন অর রশিদ ও আলী মোহাম্মদও আসামি। তারা সকলেই আদালতে উপস্থিত ছিলেন। এই মামলায় দুইজন আসামি পলাতক রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে আদালতে অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) জাসমিন আহমেদ জানান, ২০১৪ সালে বিপুল পরিমাণ মাদক উদ্ধারের ঘটনায় নূর হোসেন ও তার ১০ সহযোগীর বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা করে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। ওই মামলায় বর্তমানে সিলেট রেঞ্জে কর্মরত সহকারী পুলিশ সুপার (এএসপি) এসকে আলাউদ্দিন, উপপরিদর্শক (এসআই) কাজী শাওন ও সহকারী উপপরিদর্শক (এএসআই) সেলিম সাক্ষ্য দিয়েছেন। মামলার পরবর্তী শুনানি ১২ মে ধার্য করেছেন আদালত।

নারায়ণগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান জানান, সকালে কড়া নিরাপত্তায় গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে নূর হোসেনকে নারায়ণগঞ্জের আদালতে আনা হয়। সাক্ষ্যগ্রহণের পর একইভাবে কারাগারের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয় তাকে।

 150 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web