মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:৩০ অপরাহ্ন

আদর্শ ছাত্র ও যুব সমাজ এর সহায়তা প্রজেক্ট ২১ সম্পুর্ন

আদর্শ ছাত্র ও যুব সমাজ এর সহায়তা প্রজেক্ট ২১ সম্পুর্ন

Spread the love

মোহাম্মদ নূর খান:

সুবিধাবঞ্চিত অসহায় মানুষের মুখে আরো একবার হাসি ফুটালো আদর্শ ছাত্র ও যুব সমাজ। (একটি সামাজিক সহযোগী স্বেচ্ছাসেবী সংগঠন) ২০২০ সালে প্রতিষ্ঠা হওয়ার পর থেকে অসহায় সুবিধা বঞ্চিত মানুষের সেবা, শিক্ষা সামগ্রী বিতরণ সচেতনতামূলক কর্মসূচী, স্বেচ্ছায় রক্তদাতা তৈরী সর্বোপরি মানুষের সেবা সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন গুলোর সহযোগি হিসেবে কার্যক্রম পরিচালনা করে আসছে।
২০টি অধিক প্রজেক্ট সম্পন্ন করেছে। এবং এই বার সহায়তা প্রজেক্ট- ২১ সফলভাবে সম্পন্ন করতে পেরে সৃষ্টিকর্তার নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করছে আদর্শ ছাত্র ও যুব সমাজ পরিবার। আজ ২৯,০১,২০২২ইং চট্টগ্রাম সীতাকুণ্ড উপজেলার ১নং সৈয়দপুর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড দৈনিক বগাচতর এলাকার একজন অসহায় মায়ের মাঝে আদর্শ ছাত্র ও যুব সমাজ পরিবার এর পক্ষ থেকে সামান্য খাদ্য সামগ্রী উপহার ও জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা পক্ষ থেকে একটি ঘর উপহার দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এক মাসের ও অধিক খাদ্য সামগ্রীর মধ্যে ছিল- চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেল। আদর্শ ছাত্র ও যুব সমাজ পরিবার এর পরিচালক আদর্শ সরোয়ার উদ্দিন নিরব বলেন আমরা হয়তো অনেক মানুষের মাঝে দিতে পারিনি তবে আমাদের সামর্থ অনুযায়ী আমরা চেষ্টা করেছি। এরই মধ্য দিয়ে ঢাকা কুমিল্লা চট্টগ্রাম জেলার মধ্যে ২১টি প্রজেক্ট নিয়ে কিছু মানুষের মুখে হাসি ফুটাতে সক্ষম হয়েছি। তার ধারাবাহিকভাবে ৬৪ জেলায় আমাদের প্রজেক্ট কার্যক্রম চলমান থাকবে। যারা সহযোগিতা করেছেন আপনাদের নিকট অনেক বেশি কৃতজ্ঞ, আশাকরি আপনারা আগামীতেও আপনাদের সহযোগিতার ধারা অব্যাহত রাখবেন।

বিশেষ কৃতজ্ঞতা আদর্শ ছাত্র ও যুব সমাজ এর সম্মানিত উপদেষ্টা বিশিষ্ট শিক্ষানুরাগী সমাজ সেবক জনাব লায়ন মোঃ গিয়াস উদ্দিন, এবং আদর্শ ছাত্র ও যুব সমাজ এর সম্মানিত উপদেষ্টা বিশিষ্ট শিক্ষানুরাগী সমাজ সেবক এডভোকেট মোঃ সরোয়ার হোসেন লাভলু, ও ১নং সৈয়দপুর ইউনিয়ন পরিষদ এর ২নং ওয়ার্ড এর সম্মানিত আদর্শের জনপ্রতিনিধি জনাব মোঃ মামুন মেম্বার, আদর্শ ছাত্র ও যুব সমাজ এর সম্মানিত উপদেষ্টা বিশিষ্ট সামাজ সেবক ইঞ্জিনিয়ার কামরুদোজ্জা, আদর্শ ছাত্র ও যুব সমাজ এর সম্মানিত সভাপতি আদর্শ রিফাতুল ইসলাম, সহ সভাপতি আদর্শ মোঃ ইকবাল হোসাইন সিদ্দিকী, এবং সংগঠন এর অন্যান্য ব্যক্তিবর্গ, যাদের নেতৃত্বে আদর্শের প্রজেক্ট গুলো সফলভাবে সম্পুর্ন করা সম্ভব হচ্ছে। এছাড়াও আন্তরিক সহযোগিতা করায় তার বন্ধুদের অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন। আপনাদের ভালোবাসার প্রতি আদর্শ ছাত্র ও যুব সমাজ কৃতজ্ঞ। আদর্শ ছাত্র ও যুব সমাজ এর নেতৃবৃন্দ, শুভাকাঙ্ক্ষী সকল স্বেচ্ছাসেবক এবং সকল সদস্যদের আন্তরিকতা ও ভালোবাসায় আমাদের এই সফলতা। আমাদের জন্য দোয়া/আশীর্বাদ করবেন, আর সেই সব অসহায় মানুষদের মুখের হাসিই আমাদের জন্য দোয়া।
ইনশাআল্লাহ আমরা ৬৪ জেলায় আমাদের কার্যক্রম চলমান রাখব। বরাবরের মতো আপনাদের দোয়া, ভালোবাসা ও সহযোগিতা কামনা করছি।

 1,976 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web