শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১০:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সীতাকুণ্ড ব্লাড ডোনেট গ্রুপের সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী ও স্বেচ্ছাসেবী মিলন মেলা সম্পন্ন যাত্রী কল্যাণ সমিতি হালিশহর থানা আহ্বায়ক কমিটি গঠিত ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস কমিশন, বাংলাদেশ শাখার করোনা সচেতনতায় টিশার্ট ও মাস্ক বিতরণ অব্যাহত বিশ্ব নবী (সাঃ) কে অবমাননা করার প্রতিবাদে কলাপাড়ায় বিক্ষোভ ও সমাবেশ ॥ সরকারী জায়গায় ঘর তুলতে গিয়ে বাঁধার মুখে কলাপাড়া হাসপতালের জহির কলাপাড়া সাংবাদিক ফোরামে দেয়াল ঘড়ি দিলেন বিশিষ্ট ব্যবসায়ী নিজাম উদ্দিন কলাপাড়ায় ইউপি সদস্য হত্যা মামলার তিন আসামী গ্রেপ্তার কলাপাড়া পৌর নির্বাচনে কাউন্সিলর পদে সাবেক ছাত্রলীগ নেতা হাসিব গাজীর প্রার্থীতা ঘোষণা কলাপাড়ার লালুয়ায় সাবেক এক ইউপি সদস্য’র রহস্যজনক মৃত্যু ঐতিহ্যবাহী চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির কার্যক্রম সফটওয়ার ডিজিটালাইশনের শুভ উদ্বোধন
আগামী ৭ ই মার্চ ২০২০ সীতাকুন্ড লয়ার্স ক্লাবের বার্ষিক পিকনিক ও মিলন মেলা।

আগামী ৭ ই মার্চ ২০২০ সীতাকুন্ড লয়ার্স ক্লাবের বার্ষিক পিকনিক ও মিলন মেলা।

এম কে মনির, সীতাকুণ্ড,চট্টগ্রামঃ

চট্টগ্রাম জেলা আদালতে কর্মরত সীতাকুণ্ড উপজেলার আইনজীবীদের বৃহত্তর সংগঠন সীতাকুণ্ড ল’ইয়ার্স ক্লাবের বাৎসরিক আনন্দ ভ্রমণ ও মিলনমেলা আগামী ৭ মার্চে অনুষ্ঠিত হতে যাচ্ছে। এবারের আনন্দ ভ্রমণের ভেন্যু নির্ধারণ করা হয়েছে সীতাকুণ্ডের দৃষ্টিনন্দন গুলিয়াখালী সী-বিচকে।আনন্দ ভ্রমণ ২০২০ উপলক্ষে গঠন করা হয়েছে একটি উপ- কমিটিও।উক্ত কমিটিতে এডভোকেট নিজাম উদ্দিনকে আহ্বায়ক ও এডভোকেট ইমতিয়াজ আহমেদ জিয়াকে সদস্য সচিব করা হয়েছে। নেওয়া হয়েছে বর্ণিল নানা আয়োজন। দিনটিকে উৎসবমুখর করতে আনন্দ ভ্রমণের পরিকল্পনা নেওয়া হয়েছে বেশ জোরেশোরেই।খোলা হয়েছে বেশ ক’টি বিভাগ।সীতাকুণ্ডের আইনজীবীদের মাঝে ঐক্য, শৃঙ্খলা ও ভ্রাতৃত্ব ধরে রাখতে প্রতিবছর সীতাকুণ্ড ল’ইয়ার্স ক্লাব এ আয়োজন করে থাকে।এবারও তার ব্যতিক্রম নয়,সৈকতে ঘুরাঘুরির পাশাপাশি আড্ডা, গান, খেলাধূলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে মেতে ওঠবে সীতাকুণ্ডের শতাধিক আইন লড়াকু।

গুলিয়াখালীকে কেন ভেন্যু করা হলো সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী সীতাকুণ্ডের কৃতি সন্তান এডভোকেট সরওয়ার হোসাইন লাভলু বলেন আমরা প্রতিবছর দেশের বিভিন্ন দর্শনীয় স্থানে যাই।কিন্তুু এবার আমাদের পরিকল্পনা ছিলো নিজেদের এলাকাকে প্রাধান্য দেওয়া।তাই নিজ ভূখণ্ডকে স্বাগতিক করে এবারের মিলনমেলার স্থান গুলিয়াখালী করা হয়েছে।

এবারের আনন্দ ভ্রমণে ল’ইয়ার্স ক্লাবের প্রত্যেক সদস্যকে গুণতে হবে ৫০০ টাকা, শিক্ষা নবীশ আইনজীবীদের খোয়াবে ৩৫০ টাকা।
আর অতিথিদেরও দেওয়া হবে না কোন ছাড়!!!তাদের পকেটেও কাটা পড়বে নগদ নারায়ণ ৫০০ টাকা।

আনন্দ হিল্লোলে নিজেকে সামিল করার শেষ সময় বেধে দেওয়া হয়েছে ৪ মার্চকে। এরি মধ্যে সদস্য ও ভ্রমনেচ্ছুদেরকে নিজের নামটুকু বালাম খাতায় দস্তখত করে নিতে আহব্বান জানিয়েছেন ক্লাবের নেতৃবৃন্দ।

আর আনন্দ ভ্রমণের জন্য যোগাযোগ করতে বলা হয়েছেঃ
এডভোকেট মোঃ সরোয়ার হোসাইন লাভলুঃ
০১৮১৭-০২৫৩৮৫,
এড.খাইরুল বাশার পারভেজঃ০১৮৩৯১৪৭১৭৭,
এড.আনোয়ারুজ্জামান চৌধুরী সাজ্জাদঃ০১৭২০১৭০৭৭৮ এর সাথে।

 321 total views,  3 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web