মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১:৫১ অপরাহ্ন

মির্জা ফখরুল ইসলাম আলমগীর’র সাথে খালেদা জিয়া মুক্তিমঞ্চ নেতৃবৃন্দের সাক্ষাৎ

মির্জা ফখরুল ইসলাম আলমগীর’র সাথে খালেদা জিয়া মুক্তিমঞ্চ নেতৃবৃন্দের সাক্ষাৎ

আইন আদালত প্রতিদিন
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সাথে দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি মঞ্চের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সাথে দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তিমঞ্চ কেন্দ্রীয় নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

প্রেস বিজ্ঞপ্তি:
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সাথে দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তিমঞ্চের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ গত ২৪ সেপ্টেম্বর ২০২১ ইংরেজি শুক্রবার সকাল ১১ ঘটিকায় ঢাকার উত্তরাস্থ মহাসচিব এর বাসভবনে অনুষ্ঠিত হয়।

দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তিমঞ্চ কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক এডভোকেট এম. আনোয়ার হোসেন এর নেতৃত্বে অনুষ্টানে উপস্থিত ছিলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তিমঞ্চের কেন্দ্রীয় সমন্বয়ক ও চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী সদস্য এডভোকেট মোঃ সরোয়ার হোসাইন লাভলু, কেন্দ্রীয় সমন্বয়ক এডভোকেট আবু নাসের বিন হাসেম, কেন্দ্রীয় সমন্বয়ক এডভোকেট তৌহিদ হোসেন সিকদার, কেন্দ্রীয় সমন্বয়ক অ্যাডভোকেট মোঃ লোকমান শাহ,
কেন্দ্রীয় সমন্বয়ক ও চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট মোঃ আলী ইয়াছিন, কেন্দ্রীয় সমন্বয়ক মোহাম্মদ আলমগীর, কেন্দ্রীয় সমন্বয়ক অ্যাডভোকেট আব্দুল সবুর প্রমুখ।

সৌজন্য সাক্ষাতকালে দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তিমঞ্চের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ বলেন সাবেক প্রধানমন্ত্রী ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে কারাগারে প্রেরণের দিন আইনজীবী, ইন্জিনিয়ার, ডাক্তার, ছাত্র সংগঠনসহ সর্ব শ্রেনীর পেশাজীবী নেতৃবৃন্দের ঐক্যমতের বৃত্তিতে দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তিমঞ্চ বিএনপির চেয়ারপার্সন এয় মুক্তির জন্য চেয়ারপার্সনের নাম করনে এই সংগটনের নাম করন ও সংগটনটির প্রতিষ্টা করা হয়েছে।

দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তিমঞ্চ বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া গ্রেফতারের তারিখ থেকে
অদ্য পর্যন্ত দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তিমঞ্চের আন্দোলন সংগ্রাম বিভিন্ন সাংগঠনিক কার্যক্রমের স্থিরচিত্র , প্রতিবেদন এবং বিভিন্ন পত্রিকায় প্রকাশিত নিউজ ডকুমেন্টারি আকারে প্রদান করেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

বিএনপির মহাসচিব এ সকল ডুকুমেন্টারী দেখে বলেন “আপনারা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার স্হায়ী মুক্তি সম্পন্ন না হওয়া পর্যন্ত বিএনপির সাথে সমন্বয় করে ঐক্য বদ্ধ হয়ে কাজ করুন।
ইনশাআল্লাহ একদিন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার স্হায়ী মুক্তি সহ দেশে গণতন্ত্র ফিরে আসবে”।

অপরদিকে বেগম খালেদা জিয়া মুক্তিমঞ্চের কেন্দ্রীয় নেতৃবৃন্দ সারা দেশব্যাপী এ সংগঠনের কার্যক্রম পরিচালনা করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার স্হয়ী মুক্তির আন্দোলন জোড়ালোভাবে আরো বেগবান করার জন্য আহব্বান জানালে বিএনপির মহাসচিব বলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তিমঞ্চ বিএনপি’র অন্যান্য যে সকল অঙ্গ সংগঠন সমূহ আছে সেগুলোর আওতাভুক্ত নয়। দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তিমঞ্চ বিএনপির চেয়ারপার্সন এর নাম করনে প্রতিষ্টিত একটি Indipandant স্বাধীন সংগঠন। কিন্তু বর্তমানে যেহেতু আপনারা সকলেই বাংলাদেশ জাতীয়তাবাদী দল অথবা বাংলাদেশ জাতীয়তাবাদী দলের বিভিন্ন অঙ্গ সংগঠনের সাথে জড়িত আছেন সেহেতু আপনারা মূল দলের সাথে অথবা বিএনপি’র অঙ্গ সংগঠন সমূহের সাথে সমন্বয় করে দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তিমঞ্চের কার্যক্রম সারা সারাদেশে ছড়িয়ে দিন, এবং বিএনপি’র অঙ্গ সংগঠন সমূহের নেতৃবৃন্দকে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে সম্পৃক্ত করুন তাদেরকে কাজে লাগান।

মহাসচিব আরো বলেন বিএনপি’র পক্ষ থেকে দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তিমঞ্চের প্রতি পূর্ণ সমর্থন রয়েছে।

 

© আইন আদালত প্রতিদিন

 22,105 total views,  885 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web