বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:৪০ পূর্বাহ্ন

অপুকে চেয়ারম্যান হিসেবে চায় ঘারমোড়া ইউনিয়নবাসী

অপুকে চেয়ারম্যান হিসেবে চায় ঘারমোড়া ইউনিয়নবাসী

Spread the love

নুর ইসলাম নাহিদ :
আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে কুমিল্লা হোমনা উপজেলার ৮ নং ঘারমোড়া ইউনিয়ন পরিষদে বীর মুক্তিযোদ্ধা মরহুম সিরাজুল ইসলাম মোল্লার সুযোগ্য সন্তান ও তরুণ সমাজ সেবক মোঃ সাইদুর আলম (অপু) কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ঘারমোড়া ইউনিয়নবাসী । আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হওয়া নির্বাচনে এবার প্রথমবারের মতো ঘোড়া মার্কা প্রতীক নিয়ে নির্বাচন করবেন মোঃ সাইদুর আলম (অপু) । তাই ঘারমোড়া ইউনিয়নবাসীর কাছে দোয়া ও ভালোবাসা চেয়েছেন চেয়ারম্যানপ্রার্থী মোঃ সাইদুর আলম (অপু) ।

নির্বাচিত হলে ঘারমোড়া ইউনিয়নের সব শ্রেণী পেশার মানুষকে সাথে নিয়ে ঘারমোড়া ইউনিয়ন পরিষদকে ব্যাপক উন্নয়নসহ মাদকমুক্ত একটি রোল মডেল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলবেন এই তরুণ সমাজ সেবক মোঃ সাইদুর আলম (অপু) । মনোনয়ন সংগ্রহের পর থেকেই এলাকাজুড়ে ব্যাপক প্রচার প্রচারণা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি । সরেজমিনে অনুসন্ধান করে জানা গেছে মোঃ সাইদুর আলম (অপু) একজন সৎ, মানবিক ও জনবন্ধব নেতা তাই চেয়ারম্যানপ্রার্থী হিসেবে তার কোনো বিকল্প নেই ।

এব্যাপারে জানতে চাইলে সাইদুর আলম অপু সাংবাদিকদের বলেন আমি সবসময় মানুষের পাশে থাকি এবারো আছি চেয়ারম্যান নির্বাচিত হলেও ঘারমোড়া ইউনিয়নবাসীর সেবায় এগিয়ে আসবো আসা করি আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হওয়া নির্বাচনে ঘোড়া মার্কা প্রতীকে ভোট দিয়ে আপনারা আমাকে নির্বাচিত করবেন ।

 257 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web